২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যে কারণে ৫ মাস কথা বন্ধ রেখেছেন বাপ্পি লাহিড়ী, যা বললেন ছেলে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
যে কারণে ৫ মাস কথা বন্ধ রেখেছেন বাপ্পি লাহিড়ী, যা বললেন ছেলে


অসুস্থ হয়ে প্রায় ৫ মাস ধরে কথা বলতে পারছেন না উপমহাদেশের কিংবদন্তি সুরকার, গায়ক ও সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ী। তিনি গত এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হন। সেই সংক্রমণ ছড়িয়েছিল তার ফুসফুসেও, এরপর থেকেই শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতে থাকে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

তার কথা বলতে না পারার খবরে, ভক্ত মনে প্রশ্ন- তাহলে কি সত্যিই কণ্ঠস্বর হারালেন বাপ্পি লাহিড়ী? আর শোনা যাবে না তার সেই দরাজ গলায় গান? এমন যাবতীয় প্রশ্ন বর্তমানে ঘুরপাক খাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন গায়কের ছেলে বাপ্পা লাহিড়ী। বাবা করোনা আক্রান্ত হওয়ার পরই সুদূর আমেরিকা থেকে মুম্বাই এসেছেন তিনি। তখন থেকেই বাবার পাশে পাশে রয়েছেন।

বাপ্পা জানান, বাবার কণ্ঠস্বর নিয়ে যা রটেছে, তা একেবারেই মিথ্যে। মূলত চিকিৎসকের নির্দেশেই কথা বন্ধ রেখেছেন তিনি। তবে এখনও খুবই দুর্বল বাবা। ফুসফুসে সংক্রমণ হওয়াতেই সুস্থ হতে দেরি হচ্ছে। আশা রাখি, পূজার আগেই বাবা পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। দুর্গাপূজায় ঋতুপর্ণার সঙ্গে একটা গানের রেকর্ডিং রয়েছে।

শেয়ার করুন