২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২১
বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২


বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রাসেল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়া শহরতলীর ভবের বাজার এলাকায় গতকাল সোমবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাসেল আদমদিঘী উপজেলার চারুপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। এসময় মোটরসাইকেলের চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

বগুড়া সদর থানার এস আই সোহেল রানা জানান, সোমবার রাতে আদমদীঘির তিন যুবক রাসেল (৩০), মৃদুুল (৩৫) এবং আমিনুল (৩৬) মোটরসাইকেলযোগে বগুড়া শহর থেকে চারমাথার দিকে যাচ্ছিলেন। ভবের বাজার এলাকায় মেহেরা ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে রংপুরগামী একটি ট্রাক পিছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা তিনজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে রাসেল মৃত্যুবরণ করেন।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

শেয়ার করুন