২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:১৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অবৈধ ভিওআইপি : ৩০ লাখ টাকার সরঞ্জাম জব্দ, গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
অবৈধ ভিওআইপি : ৩০ লাখ টাকার সরঞ্জাম জব্দ, গ্রেফতার


অবৈধ ভিওআইপির বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার ঢাকার লালমাটিয়ার জাকির হোসেন রোড এলাকা থেকে ৩০ লক্ষ টাকার সরঞ্জাম জব্দসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। বিটিআরসির প্রযুক্তিভিত্তিক সোর্স-এর সহায়তায় এবং র‍্যাব ২-এর সহযোগিতায় এই অভিযান পরিচালনা করা হয়।

বিটিআরসির এনফোর্সমেন্ট টিম এর সম্পূর্ণ কারিগরি দক্ষতা ও এনটিএমসির প্রযুক্তিগত সহায়তায় পরিচালনাধীন অবৈধ ভিওআইপি অপারেশনকালীন একটি আবাসিক স্থাপনা থেকে ৫১২ পোর্ট এর ৩টি, ২৫৬ পোর্ট এর ২টি সিমবক্স, ৭টি ল্যাপটপ, ৫ টি মডেম, ১ টি সুইচ ও ৯০০ টি টেলিটক সিম জব্দ করা হয়।

একজন সৌদি প্রবাসীসহ চারজনের সিন্ডিকেট প্রায় দেড় বছর ধরে এ অবৈধ ব্যবসা চালিয়ে আসছিলো। এতে প্রতিদিন সর্বোচ্চ ২ লক্ষ ৩০ হাজার মিনিট হারে কল হতো, যার ফলে সরকার এ সময়ে প্রায় ৭ কোটি টাকার রাজস্ব হারায়। জানা গেছে, বিটিআরসি এ ধরণের অভিযান চলমান থাকবে এবং অবৈধ ভিওআইপির বিরুদ্ধে কমিশনের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন