১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৫০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২১
ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩


ভাণ্ডারিয়ায় নিখোঁজ হওয়ার এক দিন পর শান্ত হাওলাদার (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার (৩ ডিসেম্বর) নদমুলা শিয়ালকাঠি ইউনিয়নের নদমুলা গ্রামের তিন জনকে আটক করেছে পুলিশ। 

শান্ত নদমুলা গ্রামের মো.লোকমান হাওলাদারের ছেলে। সে নদমুলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। শান্তর বাবা লোকমান হাওলাদার জানান, শান্ত গত বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের এক দিন পরে নদমুলা গ্রামে একটি ডোবায় ছেলেটির মরদেহ দেএ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হবে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়ীয়া সার্কেল) মো. ইব্রাহীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানান ওসি। খতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

শেয়ার করুন