২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৫৫:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কোহলির যে রেকর্ড ভেঙে দিলেন আয়ারল্যান্ডের স্টার্লিং
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২১
কোহলির যে রেকর্ড ভেঙে দিলেন আয়ারল্যান্ডের স্টার্লিং


ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সর্বাধিক বাউন্ডারি হাঁকানোর রেকর্ড ভেঙে দিলেন আয়ারল্যান্ডের পল স্টার্লিং। 

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ২৮৫টি চার হাঁকিয়ে তালিকার শীর্ষে ছিলেন কোহলি। রবিবার স্টার্লিং সেই রেকর্ড টপকে গেলেন।

আরব আমিরাতের বিপক্ষে ব্যাট হাতে নামার আগে টি-টোয়েন্টিতে স্টালিংয়ের নামের পাশে ২৮৪টি চার ছিল। আইরিশ ইনিংসের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে আকিফ রাজাকে চার মেরে কোহলির রেকর্ডে ভাগ বসান স্টার্লিং। পরের বলেই চার মেরে এই ফরম্যাটে সর্বোচ্চ চার হাঁকানোর রেকর্ড নিজের নামে করে নিয়েছেন এই আইরিশ ক্রিকেটার।

এদিন ব্যাট হাতে ৩৫ বলে ৪০ রানের ইনিংস খেলেন স্টার্লিং। যার মধ্যে চারের সংখ্যা ছিল চারটি। স্টার্লিং ও কোহলি বাদে এই তালিকায় তৃতীয় সর্বোচ্চ ২৫৬টি চার মেরেছেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল। এরপরই রয়েছেন ভারতের রোহিত শর্মা (২৫২)। এই তালিকায় পাঁচে রয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ (২৪৮)।

শেয়ার করুন