২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:১৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে ইউপি নির্বাচনের চলছে প্রচারণা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
ঝিনাইদহে ইউপি নির্বাচনের চলছে প্রচারণা


ঝিনাইদহের ৬টি উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে চলছে প্রচার প্রচারণা ও শো-ডাউনের প্রতিযোগীতা। 

এরই অংশ হিসেবে আজ রবিবার সকালে কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুর রশিদ পাঁচশ' মোটর সাইকেল, কয়েকশ' ইজিবাইকে করে হাজার হাজার নেতা-কর্মীদের সাথে নিয়ে শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি  ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ করে কুশনা বাজারে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এসময় দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন এবং দলকে সুগঠিত করার জন্য উপস্থিত সকল নেতা-কর্মীর প্রতি আহ্বান জানান। সেই সাথে তিনি আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতীকের জন্য প্রার্থনা করেন।

শেয়ার করুন