২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৫১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে যুবক আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে যুবক আটক


সাতক্ষীরায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে আল আমিন হোসেন নামে এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। আজ শনিবার দুপুরে সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক সাতক্ষীরা শ্যামনগর উপজেলা গবুরা ইউনিয়নের আব্দুল ওয়াব আলীর ছেলে। আল-আমিন বর্তমানে সাতক্ষীরা শহরের বাগানবাড়ি এলাকায় থাকেন। 

সাতক্ষীরা সদর থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, সাতক্ষীরা শহরের বাগানবাড়ি এলাকার আবু রায়হানের মেয়ে মোছা. মুসফিরাত রায়হানকে (১৪) উত্ত্যক্ত করার অপরাধে আল আমিনকে আটক করা হয়। মসফিরাত সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

শেয়ার করুন