২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:৪৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঈদে সোনামসজিদ স্থলবন্দরে ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৭-২০২১
ঈদে সোনামসজিদ স্থলবন্দরে ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ঈদুল আজহা উপলক্ষে সোনামসজিদ স্থলবন্দরে আজ থেকে ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে।


ঈদুল আজহা উপলক্ষে সোনামসজিদ স্থলবন্দরে আজ থেকে ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। তবে সকালে পানামা পোর্ট লিংক লিমিটেডে পূর্বে আসা পণ্য খালাস অব্যাহত রাখা হয়েছে।

সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আব্দুল আওয়াল জানান, ঈদ উপলক্ষে সোনামসজিদ স্থলন্দরে আজ মঙ্গলবার থেকে আগামী শুক্রবার পর্যন্ত ৪দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে এবং শনিবার থেকে স্বাভাবিক কার্যক্রম শুরু হবে।এদিকে সোনামসজিদ স্থলবন্দর পরিচালনাকারী পানামা পোর্ট লিং লিমিটেডের ম্যানেজার মাইনুল ইসলাম জানান, বন্দরে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আজ মালামাল খালাস করছে শ্রমিকরা। তবে ঈদের পর পুরোদমে কার্যক্রম শুরু হবে।


শেয়ার করুন