২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
পুকুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক


জয়পুরহাটের কালাই উপজেলার ধুনট গ্রামের একটি পুকুর থেকে বিলকিস খাতুন (৫০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সাদেক আলীকে (৬৫) মঙ্গলবার আটক করা হয়। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (১১ অক্টোবর) আনুমানিক রাত ৮ টায় সময় নিহতের স্বামী সাদেক আলী তার স্ত্রী বিলকিস খাতুনকে নিয়ে সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যায়। নিহতের ছেলে সোহরাব হোসেন তার মা-বাবাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। বাড়ির পাশে মায়ের জুতা পড়ে থাকতে দেখে ছেলে ও গ্রামবাসীসহ আশেপাশে খুঁজতে থাকে। এর একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে বিলকিস খাতুনের লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। 
 
নিহত বিলকিছ খাতুনের ছেলে সোহরাব হোসেন বলেন, বাবা মায়ের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। মাকে বিভিন্ন সময় নির্মমভাবে নির্যাতন করতো বাবা। বহুবার পরিবারের লোকজন মিলে মা বাবার বিচার শালিসও করতে হয়েছে। 
 
হত্যার অভিযোগ তুলে নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী কালাই থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে সাদেক আলী। 
 
কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, স্ত্রীকে হত্যার অভিযোগে সাদেক আলীকে গ্রেফতার করা হয়েছে। নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 
 

শেয়ার করুন