২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:২৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রংপুরে অপহৃত গৃহবধূ উদ্ধার, অপহরণকারী গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
রংপুরে অপহৃত গৃহবধূ উদ্ধার, অপহরণকারী গ্রেফতার


রংপুরে এক গৃহবধূকে অপহরণের পরে গুম করে হত্যার অভিযোগ উঠে স্বামীর বিরুদ্ধে। পরে পুলিশী তদন্তে উঠে আসে স্বামী নয় অন্য এক যুবক প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূকে অপহরণ ও ধর্ষণ করেছে। গুম হওয়া ওই গৃহবধূকে পিবিআই গাজীপুর থেকে উদ্ধার করেন। পুলিশ মূল আসামি মিঠু মোল্লাকে গ্রেফতারের পরে আজ রবিবার হাজিরহাট চিফ মেট্রোপলিটন আমলি আদালতে পাঠিয়েছেন। 

পিবিআই সূত্রে জানা গেছে, গত ১৭ আগস্ট রংপুর সদরের মৃত আমিনুর ইসলামের স্ত্রী হানিফা বেগম আদালতে অভিযোগ করেন তার মেয়ে রিক্তা বেগমকে তার স্বামী মেট্রোপলিটন হাজিরহাট থানা এলাকার কুঠিয়াল পাড়ার মনিক মিয়া খুনের উদ্দেশ্যে অপহরণ করে গুম করেছে। আদালত মামলাটির তদন্তভার পিবিআইকে দেন। 

রংপুর পিবিআইয়ের একটি দল ও তথ্য প্রযুক্তি ব্যবহার নিশ্চিত করে কথিত গুম হয়ে যাওয়া রিক্তা বেগমকে ৩ সেপ্টেম্বর গাজীপুর জেলার কালিয়াকৈর থানার পল্লী বিদ্যুৎ এলাকার জসুমন ব্যাপারী এর বাসা হতে উদ্ধার করেন এবং পাবনার চাটমোহর এলাকার নুরুল ইসলামের ছেলে মিঠু মোল্লাকে (২৬) গ্রেফতার করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিউল আলম বলেন, রিক্তা বেগম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে বলেছেন, তাকে ভুল বুঝিয়ে ও প্রলোভন দেখিয়ে মিঠু মোল্লা অপহরণ করে ২৪ দিন পাবনা ও গাজীপুরের বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে জোর পূর্বক আটকে রেখে ধর্ষণ করেছে। আদালতে তিনি স্বামীর কাছে যেতে চাইলে আদালতের বিচারক রিক্তা বেগমকে স্বামীর হেফাজতে দেন। একই সাথে স্বামী মানিক মিয়াকে অভিযোগ থেকে অব্যাহতি দেন।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন