২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:২০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সার ও বীজ বিতরণ শরণখোলায় কৃষকদের মাঝে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
সার ও বীজ বিতরণ শরণখোলায় কৃষকদের মাঝে


বাগেরহাটের শরণখোলা উপজেলায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা কৃষি অফিসের সামনে কৃষকদের মাঝে সার ও বীজ তুলে দেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত। 

বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে শরণখোলা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ওয়াসীম উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মো. মোস্তফা মশিউল আলম,উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আবুল হাসান, শেখ আলাউদ্দিন মজুমদার প্রমুখ। 
এসময় শরণখোলা উপজেলার চারটি ইউনিয়নের দুইশত প্রান্তিক কৃষকদের মঝে এ সার ও বীজ তুলে দেয়া হয়।

শেয়ার করুন