২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২১
আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু


বগুড়ার আদমদীঘি উপজেলায় ট্রেনে কাটা পড়ে মজে বেগম (৮৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে সান্তাহার-বগুড়া মিটার গেজ লাইনে উপজেলার পাইকপাড়া গ্রাম এলাকায় ঘটনাটি ঘটে। মজে বেগম উপজেলার পাইকপাড়া গ্রামের মছির উদ্দিন প্রামানিকের স্ত্রী। 
 

সূত্রে জানা যায়, আদমদীঘি সদর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মছির উদ্দিনের স্ত্রী মজে বেগম দুপুরের খাবার খাওয়ার জন্য রেল লাইন অতিক্রম করে ছেলের বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় সান্তাহার থেকে ছেড়ে আসা বগুড়াগামী দোলনচাঁপা ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়দের ধারণা, মজে বেগমের শ্রবণশক্তি কম থাকায় এমন ঘটনা ঘটে।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ সোসেন জানান, বিষয়টি কেউ থানা পুলিশকে অবগত করেননি।

শেয়ার করুন