২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:৪৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন


নেশার টাকা না পেয়ে রাজশাহীতে ছেলের হাতে বাবা খুনের ঘটনা ঘটেছে। আজ রবিবার সকাল পৌনে ১১টার দিকে বহরমপুর অচিনতলায় এ ঘটনা ঘটে। নিহত হলেন মো. জুয়েল (৪৫)। তিনি অচিনতলা এলাকার মজিবুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে নিজের সন্তান মুমিনুল ইসলাম পিয়াসের ছুরিকাঘাতে আহত হন মো. জুয়েল। পরে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ রামেক হাসপাতালে আছে। ছেলে পিয়াসকে গ্রেফতার করা হয়েছে। সে মাদকাসক্ত বলে পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছে।

শেয়ার করুন