২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভারতের লজ্জার হার; রবি শাস্ত্রীকে নিয়ে ট্রল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
ভারতের লজ্জার হার; রবি শাস্ত্রীকে নিয়ে ট্রল


চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম শক্তিশালী দল ভারত। তবে বিশ্বকাপের সুপার টুয়েলভে পাকিস্তানের পর নিউজিল্যান্ডের কাছেও বড় ব্যবধানে হেরেছে বিরাট কোহলির ভারত। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কিউইদের বোলিং তোপে নির্ধারিত ওভার শেষে ৭ উইকেটে ১১০ রান সংগ্রহ করে ভারত। ১১১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৩ বল এবং ৮ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় নিউজিল্যান্ড। গ্রুপ ২ এ ভারতের অবস্থান এখন পঞ্চম স্থানে। 

রবিবার রাতে নিউজিল্যান্ডের বিপক্ষে হারের পর সেই ক্ষোভের বিস্ফোরণ ঘটেছে সোশ্যাল মিডিয়ায়। ট্রল মিমের শিকার হচ্ছেন ভারত দলের তারকারা। সেই আক্রমণ থেকে এবার বাদ পড়েননি ভারত দলের কোচ রবি শাস্ত্রীও। তুমুল সমালোচনা চলছে তার কোচিং পারফরম্যান্স নিয়ে।

ম্যাচ হারের রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রবি শাস্ত্রীর একটি ছবি। যেখানে দেখা গেছে- ডাগআউটে বসে গোমরা মুখে দলের হার দেখছেন শাস্ত্রী। তার পরাজয়ে গ্লানি লুকিয়ে রাখতে পারছেন না তিনি।

সেই ছবি ফেসবুক, টুইটারে পোস্ট করে ভারতীয়রা ট্রলে মেতেছেন। ভারতীয়রা লিখেছেন- রবি শাস্ত্রীর মুখখানার দিকে তাকাও, দেখে মনে হচ্ছে তিনি ইতোমধ্যে জেনে গেছে গেছেন যে, বিশ্বকাপ থেকে ভারত ছিটকে গেছে।

শাস্ত্রীকে ধারাভাষ্যকারের পুরনো দায়িত্বে ফিরে যেতে বলেছেন কেউ কেউ। আইপিএল নিষিদ্ধের দাবি হ্যাসট্যাগ দিয়ে তারা লিখেছেন-ফের ধারাভাষ্যকারের চেয়ারে আপনাকে স্বাগতম।

তারা বোঝাতে চাইছেন, বিশ্বকাপ শেষে এমনিতেই চাকরি হারাবেন শাস্ত্রী।

 

শেয়ার করুন