২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এবার ভিন্ন আমেজের গানে কণ্ঠ দিলেন মনির খান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
এবার ভিন্ন আমেজের গানে কণ্ঠ দিলেন মনির খান


কথাসাহিত্যিক ও সাংবাদিক ইজাজ আহমেদ মিলনের লেখা প্রার্থনা ধাচের একটি গানে এবার কণ্ঠ দিয়েছেন খ্যাতিমান কণ্ঠশিল্পী মনির খান। 'আমি দাঁড়াই যদি যায় সরে যায়/পায়ের তলার মাটি/ আমি লোভ কাতর এক ভবের পাগল/ চোখের জল তো খাঁটি' এমন অসাধারণ গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রোহান রাজ। 

দিনের পর দিন ভুল করে স্রষ্ঠার কাছে অনুশোচনা প্রকাশ করা হয়েছে গানের প্রতিটি শব্দ ও বাক্যে। গানটিকে প্রার্থনা সঙ্গীত বললেও ভুল হবে না। গানটি প্রসঙ্গে গীতিকার ইজাজ আহমেদ মিলন বলেন, গানের কথা ও সুর মিলেমিশে একাকার হয়ে গেছে। তিন অন্তরার এ গানটি আমি বুকের গভীর থেকে লিখেছি। আমি একজন মানুষ, যে ভুল করে। পাপবাজারে কোনো ভাবেই নিজেকে বিশুদ্ধ রাখা যায় না। যাপিত  জীবনের সমস্ত পাপ পূণ্যের হিসাব দিতে হবে সৃষ্টিকর্তার কাছে। তাই গানে গানে প্রভুর কাছে ক্ষমা চেয়েছি। 

গানটির সুরকার ও সঙ্গীত পরিচালক রোহান রাজ বলেন, গানটা একটা ভিন্ন ধারার আবহ তৈরি করবে শ্রোতার হৃদয়ে। নিয়ে যাবে ধ্যানের জগতে, অনুশোচনার মজমায়। অসাধারণ একটি গান লিখেছেন ইজাজ মিলন। 

শিল্পী মনির খান বলেন, ভিন্নধর্মী একটি গান করলাম। অসাধারণ গানের কথা। বহুদিন পর পরম তৃপ্তি নিয়ে গান গাইলাম। মগবাজারের প্রমিজ স্টুডিওতে গতকাল শুক্রবার রাতে গানটির রেকর্ডিং হয়েছে।

শেয়ার করুন