০১ মে ২০২৪, বুধবার, ০৬:০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শ্রীমঙ্গলে করোনা রোগীদের সেবায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
শ্রীমঙ্গলে করোনা রোগীদের সেবায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান শ্রীমঙ্গলে করোনা রোগীদের সেবায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান।


মৌলভীবাজারে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও দুটি স্বেচ্ছাসেবী সংগঠনকে করোনা রোগীদের সেবাদানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

শুক্রবার শ্রীমঙ্গল অ্যাসোসিয়েশন অব অ্যামেরিকা ইনক’র উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে এসব সামগ্রী প্রদান করা হয়।সিলেটের বিভাগীয় সাবেক স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়ের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি ও দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসরুল হক চৌধুরী, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি শেখ লুৎফর রহমান, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সহ-সভাপতি কাওছার ইকবাল, ব্যবসায়ী খুরশেদ আনোয়ার, দেবাশীষ সেন গৌতম, অধ্যাপক অবিনাশ আচার্য, মোজাম্মেল হোসেন ও সেজিম আহমেদ প্রমুখ।

আয়োজকদের সমন্বয়ক আবু সিদ্দিক মোহাম্মদ মুসার স্বাগত বক্তব্যের পর ভার্চুয়ালি বক্তব্যে অংশ নেন শ্রীমঙ্গল অ্যাসোসিয়েশন অব অ্যামেরিকা ইনক’র সভাপতি মামুনুর রশীদ শিপু, সহ-সভাপতি সুফিয়ান আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক মোস্তাক এলাহি চমন।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি অক্সিজেন কনসেনট্রেটর, ১০টি পালস অক্সিমিটার ও এন-৯৫ মাস্ক প্রদান করা হয়। এছাড়া বাড়িতে গিয়ে করোনা রোগীদের সেবা প্রদানের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন ‘করোনা মুক্ত শ্রীমঙ্গল’ ও ‘ইকরামুল মুসলিমিন’কে অক্সিজেন সিলিন্ডার, পালস অক্সিমিটার, প্রেসার মেশিন, ইনফারেড থার্মোমিটার, পিপি, ফেস শিল্ড, এন-৯৫ মাস্ক ও সার্জিক্যাল মাস্ক দেওয়া হয়েছে।

শেয়ার করুন