২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৩২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আরও চমক দিতে চায় পিএসজি, মেসির সঙ্গে একই দলে খেলবেন রোনালদো!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২১
আরও চমক দিতে চায় পিএসজি, মেসির সঙ্গে একই দলে খেলবেন রোনালদো! ফাইল ছবি


 সম্প্রতি স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)-তে যোগ দিয়েছেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি।

ইতোমধ্যে ক্লাবটির হয়ে সংবাদ সম্মেলন ও অনুশীলনেও অংশ নিয়েছেন মেসি।
এদিকে, মেসিকে দলে ভেড়ানোর মধ্য দিয়ে বিশ্বের অন্যতম সবচেয়ে বড় দলবদল করে ফেলেছে প্যারিসের ক্লাবটি। তবে এখানেই শেষ নয়, চমক আরও দিতে চায় ফরাসি জায়ান্টরা। ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গেও চুক্তি করতে চায় ক্লাবটি।

তবে সেটি চলতি মৌসুমে নয়। স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও এএস’এর প্রতিবেদন অনুযায়ী, ২০২২ সালে পর্তুগিজ ফরোয়ার্ডকে দলে নিতে আগ্রহী পিএসজি। কিলিয়ান এমবাপ্পের জায়গায় রোনালদোকে হয়তো দেখা যেতে পারে। এই মৌসুমের পর দুজনই ফ্রি এজেন্ট হয়ে যাবেন। জুভেন্টাসের সঙ্গে রোনালদোর চুক্তির মেয়াদ এই মৌসুমের পর শেষ হবে। এমবাপ্পে ও পিএসজির কাগজে কলমে সম্পর্ক আছে এই মৌসুম পর্যন্ত।

দুই চিরপ্রতিদ্বন্দ্বী ও সময়ের অন্যতম সেরা দুই ফুটবলারকে এক দলে, পাশাপাশি খেলার কথা ভাবা কল্পনাতীত। পিএসজি যদি সত্যিই জুভেন্টাস ফরোয়ার্ডকে রাজি করাতে পারে, তাহলে সেটি বিশ্ব ফুটবলে বিশাল ঘটনারই সাক্ষী হয়ে থাকবে।

শেয়ার করুন