২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:২২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোংলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১১ জন আহত
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
মোংলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১১ জন আহত


বাগেরহাটের মোংলা উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার সোনাইলতলা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বকুলতলা গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সোনাইলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফরিদ শেখ ও ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ শেখের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

সোনাইলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফরিদ শেখ বলেন, আব্দুল্লাহ শেখের নেতৃত্বে শতাধিক লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে শুক্রবার রাতে তার বাড়িতে ঢুকে দুইটি ঘর ভাংচুর করে। এসময় তাদের হামলায় আলম শেখ (৪৫), রেজাউল শেখ (৪০), ফজলু শেখ (৫০), ওমর আলী শেখ (৬০), সবুর শেখ (৫০), হীরা বেগম (৬০) ও কোহিনুর বেগম (৪০) আহত হন। আহতদের মধ্যে সবুর শেখ বাদে বাকী সকলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অপরদিকে, আব্দুল্লাহ শেখ বলেন, আমরা ফরিদের বাড়িতে যাইনি, বরং ফরিদসহ তার লোকজন আমার লোকজনকে মারধর করে তার বাড়ির মধ্যে নিয়ে যায়। এ ঘটনায় তার লোক মোহাতার সরদার (৪০), হাসান (২৫), আব্দুল্লাহ শেখ (৩০) ও ওহিদুল শেখ (২৬) আহত হয়েছে। মোতাহার সরদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনার খবর পেয়ে আমি নিজে ওই এলাকা পরিদর্শন করে এসেছি। এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

শেয়ার করুন