২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রবাসী চিকিৎসকদের পাঠানো ২৫০টি মোবাইল ভেন্টিলেটর দেশে আসছে আজ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২১
প্রবাসী চিকিৎসকদের পাঠানো ২৫০টি মোবাইল ভেন্টিলেটর দেশে আসছে আজ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (ফাইল ছবি)


করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় যুক্তরাষ্ট্র প্রবাসী চিকিৎসকদের উপহার হিসেবে পাঠানো ২৫০টি মোবাইল ভেন্টিলেটর মেশিন আজ রাতেই দেশে আসছে। শনিবার রাতে ভেন্টিলেটরগুলো হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে।

বিমানবন্দরে উপস্থিতি থেকে মোবাইল ভেন্টিলেটর মেশিন গ্রহণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ। 

শেয়ার করুন