২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৩১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়ন করতে হলে সবাইকে কঠোর পরিশ্রম করতে হবে'
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২১
প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়ন করতে হলে সবাইকে কঠোর পরিশ্রম করতে হবে'


পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেছেন, আগের যেকোন সময়ের চেয়ে এখন দেশের অর্থনীতির অবস্থা অনেক ভালো। এই ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়ন করতে হলে সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। সরকারি সাহায্যের জন্য বসে থাকলে চলবে না, সবাইকে সাবলম্বী হওয়ার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। 

বরিশাল নগরীর বান্দ রোডের শিল্পকলা একাডেমি মিলনায়তনে আজ সোমবার বেলা ১২টায় দুস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর করোনাকালীন উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

প্রতিমন্ত্রী আরও বলেন, ১০ বছর আগের চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনৈতিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। জনগণ সরকারের সকল নির্দেশনা মেনে চললে, সরকারকে সহযোগিতা করলে দেশ অনেক দূর এগিয়ে যাবে। 

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আব্দুর রাজ্জাক, অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহ, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ, পুলিশ সুপার মো. মারুফ হোসেন, র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক ও আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন খান।

শেয়ার করুন