২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৩৩:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চকলেট কিনে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
চকলেট কিনে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার


আশুলিয়ায় ৯ বছরের শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে দোকানের ভিতরে নিয়ে ধর্ষণ করার অভিযোগে কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামাল (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

শনিবার সকালে গ্রেফতারকৃত কবিরাজ কামাল হোসেনকে আদালাতে পাঠানো হয়। এরআগে শুক্রবার গভীর রাতে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকার থেকে তাকে গ্রেফতার করা হয়। 

কবিরাজ কামাল চাঁদপুর জেলার মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে কামাল হোসেন ওরফে অষ্ট কামাল। ঘটনার পর থেকে নারায়ণগঞ্জসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই শিশু তার পোশাক শ্রমিক বাবা মায়ের সাথে আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে বসবাস করতো। তাকে বাসায় রেখে প্রতিদিনের মতো কারখানায় কাজে যায় বাব মা। সে বাহিরে খেলতে বের হলে কবিরাজ চকলেট কিনে দেওয়ার কথা বলে তার দোকানে নিয়ে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে কবিরাজ আত্মগোপনে যান। এঘটনায় আশুলিয়ার থানার একটি মামলা দায়ের হলে আসামিকে গ্রেফতারে জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালায় থানা পুলিশ। পরে তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকার থেকে রাতে গ্রেফতার করা হয়।

আশুলিয়া  থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক বলেন, ভুক্তভোগীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন