২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১০:০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাকেরগঞ্জের তুলাতলী নদীতে পড়ে শিশুর মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
বাকেরগঞ্জের তুলাতলী নদীতে পড়ে শিশুর মৃত্যু


বরিশালের বাকেরগঞ্জের তুলাতলী নদীর পানিতে পরে তনয় দাস (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মৃত তনয় ওই উপজেলার কলসকাঠী এলাকার তপু দাসের ছেলে। 

তনয়ের স্বজনরা জানান, সকালে সবার অলক্ষ্যে বাড়ি থেকে নিখোঁজ হয় সে (তনয়)। অনেক খোঁজাখুঁজির পর সকাল ১১টার দিকে বাড়ির পাশে তুলাতলী নদী থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে স্বজনরা।

পরে তাকে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহানা ইসলাম শিশুটিকে মৃত ঘোষণা করেন। স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

শেয়ার করুন