২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খেলা চলা অবস্থায় যুক্তরাষ্ট্রে স্টেডিয়ামের বাইরে গুলি
দৈনিক ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৭-২০২১
খেলা চলা অবস্থায় যুক্তরাষ্ট্রে স্টেডিয়ামের বাইরে গুলি মুহূর্তে স্টেডিয়ামের দর্শকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।


স্টেডিয়ামে খেলা চলা অবস্থায় যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির ন্যাশনাল পার্ক স্টেডিয়ামের বাইরে গোলাগুলির ঘটনা ঘটেছে। নিউইয়র্ক টাইমস জানিয়েছে, স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় স্টেডিয়াম ছিল দর্শকে ভর্তি।

খবরে বলা হয়, ন্যাশনাল পার্ক স্টেডিয়ামে দুটি দলের মধ্যে বেসবল খেলা চলছিল। খেলার ষষ্ঠ ইনিংস চলাকালে বাইরে কয়েক দফা গুলির শব্দ শোনা যায়। মুহূর্তে স্টেডিয়ামের দর্শকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় মাইকে দর্শকদের শান্ত থাকার জন্য বলা হলেও ছোটাছুটি শুরু হয়।

গুলির এই ঘটনার পর স্টেডিয়ামে খেলা বন্ধ হয়ে যায়। স্থগিত হওয়া খেলা আগামী রোববার অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

যুক্তরাষ্ট্রের সংবিধানে নাগরিকদের অস্ত্র রাখার অধিকার দেওয়া হয়েছে। তবে অঙ্গরাজ্যগুলো নিজস্ব আইনের মাধ্যম আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ করে। 

যুক্তরাষ্ট্রের অধিকাংশ অঙ্গরাজ্যেই অস্ত্র ক্রয় করা সহজ। সহজে পাওয়া এসব অস্ত্র সড়কপথে এক অঙ্গরাজ্য থেকে অন্য অঙ্গরাজ্যে স্থানান্তরিত হয়। 

ওয়াশিংটন ডিসির যে এলাকায় এই গুলির ঘটনা ঘটেছে, সেটি সাম্প্রতিক সময়ে আগ্নেয়াস্ত্র সহিংসতার জন্য চিহ্নিত হয়ে উঠেছে।

শেয়ার করুন