০৮ মে ২০২৪, বুধবার, ০৮:৩৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চুয়াডাঙ্গায় স্বর্ণালঙ্কারসহ তিন পাচারকারী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
চুয়াডাঙ্গায় স্বর্ণালঙ্কারসহ তিন পাচারকারী আটক সংগৃহীত ছবি


চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল নামক এলাকা থেকে আড়াই কেজি সোনার গহনাসহ তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গার থানা পুলিশের আলাদা দুটি দল একটি প্রাইভেট কার ধাওয়া করে তাদের আটক করে। আটককৃত স্বর্ণালঙ্কারের আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা।

আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গার দর্শনা থানার শ্যামপুর গ্রামের নূর ইসলামের ছেলে প্রাইকেটকার মালিক মোহাম্মদ বাপ্পি (৩০), চুয়াডাঙ্গা পৌর এলাকার বনানীপাড়ার রিপন হোসেনের ছেলে স¤্রাট হোসেন (২২) ও মাদারীপুর সদর উপজেলার জালালপুর গ্রামের বাবু হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (৩৫)।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান জানান, প্রাইভেট কারের সিটের নিচে বিশেষ কায়দায় আটকানো ছিলো বাদামী রঙের কাগজে মোড়ানো ৬টি প্যাকেট। এসব প্যাকেট খুলে পাওয়া যায় স্বর্ণের তৈরি হাতের বালা, নেকলেস, আংটি, কানের দুলসহ বিভিন্ন অলঙ্কার। এসব অলঙ্কারের ওজন দুই কেজি ৫৮৫ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক জানান, খবর আসে চুয়াডাঙ্গার সীমান্ত এলাকা থেকে প্রাইভেট কারযোগে বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কার ঢাকায় নেয়া হচ্ছে। সাথে সাথে পাচারকারীদের ধরতে মাঠে নামে পুলিশ। এসময় একটি প্রাইভেট কারকে ধাওয়া করে আটক করে পুলিশ।

শেয়ার করুন