২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢাকা-কায়রো সরাসরি ফ্লাইট চালুর লক্ষ্যে চুক্তি সই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২১
ঢাকা-কায়রো সরাসরি ফ্লাইট চালুর লক্ষ্যে চুক্তি সই সংগৃহীত ছবি


ঢাকা-কায়রো ফ্লাইট চালুর লক্ষ্যে ইজিপ্ট এয়ার ও আলো ঢাকা এভিয়েশনের মধ্যে ১৮ আগস্ট চুক্তি সই হয়েছে। কায়রোর বাংলাদেশ দূতাবাসের বরাত দিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছে।

চুক্তি অনুযায়ী ঢাকা থেকে সপ্তাহে দুইদিন এ ফ্লাইট চলবে। একইভাবে কায়রো থেকেও সপ্তাহে দু’টি ফ্লাইট ঢাকায় আসবে। ইজিপ্ট এয়ারের পক্ষ থেকে মোহামেদ ওয়েল ইদিমারদেশ ও আলো ঢাকা এভিয়েশনের পক্ষ থেকে সৈয়দ আলী সামি চুক্তিতে সই করেছেন। ঢাকা-কায়রো ফ্লাইট চালুর লক্ষ্যে ইজিপ্ট এয়ার ও আলো ঢাকা এভিয়েশনের মধ্যে ১৮ আগস্ট চুক্তি সই হয়েছে। কায়রোর বাংলাদেশ দূতাবাসের বরাত দিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছে।

চুক্তি অনুযায়ী ঢাকা থেকে সপ্তাহে দুইদিন এ ফ্লাইট চলবে। একইভাবে কায়রো থেকেও সপ্তাহে দু’টি ফ্লাইট ঢাকায় আসবে। ইজিপ্ট এয়ারের পক্ষ থেকে মোহামেদ ওয়েল ইদিমারদেশ ও আলো ঢাকা এভিয়েশনের পক্ষ থেকে সৈয়দ আলী সামি চুক্তিতে সই করেছেন।পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, ঢাকা-কায়রো সরাসরি ফ্লাইট চালুর লক্ষ্যে চুক্তি সই হওয়ায় এখন থেকে বাংলাদেশি যাত্রীরা স্বল্প খরচে যাতায়াত করতে পারবেন।

 

শেয়ার করুন