ঢাকা-কায়রো সরাসরি ফ্লাইট চালুর লক্ষ্যে চুক্তি সই


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 23-08-2021

ঢাকা-কায়রো সরাসরি ফ্লাইট চালুর লক্ষ্যে চুক্তি সই

ঢাকা-কায়রো ফ্লাইট চালুর লক্ষ্যে ইজিপ্ট এয়ার ও আলো ঢাকা এভিয়েশনের মধ্যে ১৮ আগস্ট চুক্তি সই হয়েছে। কায়রোর বাংলাদেশ দূতাবাসের বরাত দিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছে।

চুক্তি অনুযায়ী ঢাকা থেকে সপ্তাহে দুইদিন এ ফ্লাইট চলবে। একইভাবে কায়রো থেকেও সপ্তাহে দু’টি ফ্লাইট ঢাকায় আসবে। ইজিপ্ট এয়ারের পক্ষ থেকে মোহামেদ ওয়েল ইদিমারদেশ ও আলো ঢাকা এভিয়েশনের পক্ষ থেকে সৈয়দ আলী সামি চুক্তিতে সই করেছেন। ঢাকা-কায়রো ফ্লাইট চালুর লক্ষ্যে ইজিপ্ট এয়ার ও আলো ঢাকা এভিয়েশনের মধ্যে ১৮ আগস্ট চুক্তি সই হয়েছে। কায়রোর বাংলাদেশ দূতাবাসের বরাত দিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছে।

চুক্তি অনুযায়ী ঢাকা থেকে সপ্তাহে দুইদিন এ ফ্লাইট চলবে। একইভাবে কায়রো থেকেও সপ্তাহে দু’টি ফ্লাইট ঢাকায় আসবে। ইজিপ্ট এয়ারের পক্ষ থেকে মোহামেদ ওয়েল ইদিমারদেশ ও আলো ঢাকা এভিয়েশনের পক্ষ থেকে সৈয়দ আলী সামি চুক্তিতে সই করেছেন।পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, ঢাকা-কায়রো সরাসরি ফ্লাইট চালুর লক্ষ্যে চুক্তি সই হওয়ায় এখন থেকে বাংলাদেশি যাত্রীরা স্বল্প খরচে যাতায়াত করতে পারবেন।

 


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা