১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৫৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অপরাজনীতির আবর্জনা সরিয়ে পরিচ্ছন্ন দেশ আমরাই গড়বো: শেখ পরশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
অপরাজনীতির আবর্জনা সরিয়ে পরিচ্ছন্ন দেশ আমরাই গড়বো: শেখ পরশ


যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপরাজনীতির আবর্জনা সরিয়ে পরিচ্ছন্ন বাংলাদেশ আমরাই গড়বো।

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে গৃহীত সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে একথা বলেন তিনি।

পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে উপস্থিত যুবলীগের নেতাকর্মীদেরকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার অঙ্গীকার ব্যক্ত করে শপথ বাক্য পাঠ করান তিনি।

যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে হলে আগে নাগরিক হিসেবে নিজেকে বদলাতে হবে। বাসযোগ্য পরিচ্ছন্ন পরিবেশ গড়তে হলে সরকারি উদ্যোগের পাশাপাশি ব্যক্তি, গোষ্ঠী সবাইকে ঐক্যবদ্ধভাবে আশেপাশের ঘড়বাড়ি, এলাকার ময়লা-আবর্জনা পরিষ্কার করতে হবে। এখন ডেঙ্গু মশার প্রাদুর্ভাব দেখা দিয়েছে; ব্যক্তিক ও সামষ্টিকভাবে মানুষকে সচেতন করতে হবে। আশপাশের জমে থাকা পানি, ময়লা-আবর্জনা সরিয়ে ফেলতে হবে। আর আমাদের সমাজে আরেক ধরণের আবর্জনা আছে; যারা ঘুষ গ্রহণ করে, অনৈতিক কাজ করে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে, অপপ্রচার-গুজব সন্ত্রাস চালায়-সেইসব আবর্জনা পরিষ্কারে যুবলীগকে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে।’


শেয়ার করুন