২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জামালপুরে প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২১
জামালপুরে প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার প্রদান প্রতিবন্ধী শিশু নামিয়াকে হুইল চেয়ার প্রদান


জামালপুরে এক প্রতিবন্ধী কন্যা শিশুকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। আজ রবিবার দুপুরে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই হুইল চেয়ার প্রদান করা হয়।

হুইল চেয়ার বিতরণকালে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংবাদিক ফজলে এলাহী মাকাম, শুভ্র মেহেদী, তানভীর আহমেদ হীরা প্রমুখ। জামালপুরে এক প্রতিবন্ধী কন্যা শিশুকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। আজ রবিবার দুপুরে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই হুইল চেয়ার প্রদান করা হয়।

হুইল চেয়ার বিতরণকালে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংবাদিক ফজলে এলাহী মাকাম, শুভ্র মেহেদী, তানভীর আহমেদ হীরা প্রমুখ।এসময় বক্তারা বলেন, 'এখন আর প্রতিবন্ধীরা পরিবার বা সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীরা তাদের সুপ্ত প্রতিভা বিকশের মাধ্যমে সমাজ ও দেশের জন্য অবদান রেখে যাচ্ছে।' সরিষাবাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের আর্থিক সহায়তায় দিনমজুর জবেদ আলীর প্রতিবন্ধী কন্যা শিশু নামিয়াকে এই হুইল চেয়ারটি প্রদান করা হয়। হুইল চেয়ারটি পেয়ে শিশুটির স্বাভাবিক চলাফেরায় যেমন কষ্ট লাঘব হয়েছে, তেমনি খুশি হয়েছে তার পরিবার।   

শেয়ার করুন