২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:৫৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টাঙ্গাইলে বাস-সিএনজির সংঘর্ষে নিহত ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২১
টাঙ্গাইলে বাস-সিএনজির সংঘর্ষে নিহত ১ দুর্ঘটনা কবলিত সিএনজি।


টাঙ্গাইলের ঘাটাইলে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজির এক যাত্রী আহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার পোড়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি গ্রামের নূরুল ইসলামের ছেলে শামীম (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ধনবাড়ী থেকে ছেড়ে আসা একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি উপজেলার পোড়াবাড়ী এলাকায় পৌঁছালে মধুপুরগামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত এবং এক যাত্রী আহত হয়। টাঙ্গাইলের ঘাটাইলে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজির এক যাত্রী আহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার পোড়াবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি গ্রামের নূরুল ইসলামের ছেলে শামীম (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ধনবাড়ী থেকে ছেড়ে আসা একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি উপজেলার পোড়াবাড়ী এলাকায় পৌঁছালে মধুপুরগামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত এবং এক যাত্রী আহত হয়।পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে। আহত সোলাইমানকে প্রথমে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। আহত সোলাইমান আনারস কেনার জন্য সিএনজি ভাড়া করে মধুপুরের গারোবাজারের দিকে যাচ্ছিলেন।

এ ব্যাপারে ঘাটাইল থানার এসআই রাজিব হোসেন তালুকদার বলেন, নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

শেয়ার করুন