১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জে আলাদা দুটি অভিযানে প্রায় ২৮ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে সদর উপজেলার আলীনগর ও হাটপাড়ায় অভিযান দুটি চালানো হয়। 

অভিযানে আটককৃতরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার দুই ভাই সেলিম রেজা ও আশরাফুল ইসলাম এবং নয়ালাভাঙ্গা এলাকার আব্দুর রাজ্জাক ও সুমন আলী।

আজ বুধবার বেলা ১১টার দিকে র‌্যাব ক্যাম্পে এক সংবাদ ব্রিফিংয়ে কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় আলীনগর থেকে ১২ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ রাজ্জাক ও সুমনকে আটক করা হয়। তারা গাঁজাগুলো শ্রীমঙ্গল থেকে চা-পাতার আড়ালে চাঁপাইনবাবগঞ্জ নিয়ে এসেছিলেন। 

পরবর্তীতে রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী সড়কের হাটপাড়ায় আরও একটি অভিযান চালায় র‌্যাব সদস্যরা। সেখানে সরিষার আড়ালে লুকিয়ে আনা ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ সেলিম ও আশরাফুলকে আটক করা হয়। গাঁজার এই চালানটি এসেছে কুমিল্লা থেকে। 

র‌্যাব কর্মকর্তারা জানান, আটক চারজনই শীর্ষ গাঁজা ব্যবসায়ী। তারা বাইরের জেলাগুলো থেকে বিপুল পরিমাণ গাঁজা এনে স্থানীয় ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন