২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:২৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাল্যবিবাহ প্রতিরোধে মুন্সীগঞ্জে শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
বাল্যবিবাহ প্রতিরোধে মুন্সীগঞ্জে শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠান সংগৃহীত ছবি


মুন্সীগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে বাংলাদেশ বেতার ঢাকার বিশেষ অনুষ্ঠান তারুণ্যের কণ্ঠ বুধবার দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জের পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুন্সিগঞ্জের মো, আব্দুল মোমেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, শিক্ষক ও শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সজীব দত্ত। 

অনুষ্ঠানে পুলিশ সুপার মো আব্দুল মোমেন পিপিএম শিক্ষার্থীদের বলেন,  তরুণরাই দেশের ভবিষ্যৎ তারা সঠিক পথে গেলে এবং লেখাপড়ার পাশাপাশি নিজেদেরকে বাল্যবিবাহ, মাদক, জঙ্গিবাদ থেকে রক্ষা করে সামাজিক শিক্ষা নিয়ে বড় হলে দেশ সমাজ তথা জাতি উপকৃত হবে। পুলিশ সবসময় দেশের যে কোন ক্রান্তিলগ্নে অগ্রণী ভূমিকা রাখে আজ এবং আগামীতেও তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন