২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৯:৩৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সন্ত্রাসীদের নির্যাতন থেকে রক্ষা পেতে ব্যবসায়ীদের মানববন্ধন
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২১
সন্ত্রাসীদের নির্যাতন থেকে রক্ষা পেতে ব্যবসায়ীদের মানববন্ধন


বরিশাল নগরীর দক্ষিণ আলেকান্দা সিকদারপাড়া এলাকায় ৩ সহোদর সন্ত্রাসী শাহাবুদ্দিন, মহিউদ্দিন ও সোহানের অত্যাচার-নির্যাতন থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ মঙ্গলবার সকাল ৯টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সিকদারপাড়াবাসী এবং স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

নগরীর ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী মো. হেমায়েত সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন রিয়ন সিকদার, সোহেল সিকদার, শফিকুল ইসলাম রাসেল, ইমদাদুল হক দুলাল, নাসরিন বেগম, তারামনি ও রানী বেগম সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, সিকদারপাড়ায় একটি কনজুমার কোম্পানির ডিলার মো. মাইনুদ্দিন সিকদারের কাছে সম্প্রতি ৩ লাখ টাকা চাঁদা দাবী করে ৩ সহোদর সন্ত্রাসী শাহাবুদ্দিন, মহিউদ্দিন ও সোহান। চাঁদা না দেয়ায় গত ৩০ সেপ্টেম্বর সকালে স্থানীয় আবুলের চায়ের দোকানের সামনে মাইনুদ্দিনকে মারধর এবং গরম পানি ঢেলে দিয়ে তার শরীর ঝলসে দেয় তারা। এ ঘটনায় ওইদিনই থানায় মামলা করেন মাইনুদ্দিন।

কিন্তু আসামিরা ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকায় পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আসামিদের গ্রেফতারের দাবী জানান তারা। 

বক্তারা আরও বলেন, ৩ সহোদর সন্ত্রাসীর বড় ভাই শাহাবুদ্দিন ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তার মদদে তার অপর দুই ভাই বেপরোয়া হয়ে উঠেছে। তারা এলাকায় ছাগল চুরি, চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসায় সম্পৃক্ত। তাদের হাতে ওই এলাকার অনেক নিরীহ সাধারণ মানুষ এবং ব্যবসায়ী নিগৃহীত হয়েছে। ৩ ভাইয়ের প্রত্যেকের নামে কোতোয়ালী মডেল থানায় একাধিক মামলা রয়েছে। কিন্তু পুলিশের নিষ্ক্রিয়তায় দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে তারা। ভুক্তভোগীরা ৩ সহোদর সন্ত্রাসীর হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন। 

এ ব্যাপারে বক্তব্য জানতে যুবলীগ নেতা শাহাবুদ্দিনের মুঠোফোনে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, এক ব্যবসায়ীকে মারধর এবং গরম পানি ঢেলে ঝলসে দেয়ার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন