২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বনানীতে ভবনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
বনানীতে ভবনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট বনানীতে ভবনে আগুন


রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ১০ ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

শনিবার সকাল ৯:১০ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পায় ফায়ার সার্ভিস। পরে ঘটনাস্থলে একে একে ১০ ইউনিট পাঠানো হয়। রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ১০ ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

শনিবার সকাল ৯:১০ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পায় ফায়ার সার্ভিস। পরে ঘটনাস্থলে একে একে ১০ ইউনিট পাঠানো হয়।এ ব্যাপারে ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জিয়াউর রহমান জানান, চেয়ারম্যান বাড়ির একটি ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি সেখানে বিভিন্ন ক্রেস্ট তৈরি করত। বিস্তারিত আরও পরে জানানো যাবে।


শেয়ার করুন