২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:২১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


করোনা আক্রান্ত হয়ে মালয়েশিয়ার জনপ্রিয় সংগীত শিল্পীর মৃত্যু
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
করোনা আক্রান্ত হয়ে মালয়েশিয়ার জনপ্রিয় সংগীত শিল্পীর মৃত্যু সংগৃহীত ছবি


মালয়েশিয়ার জনপ্রিয় সংগীত শিল্পী সিতি সারা রাইসউদ্দিন (৩৬) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। জনপ্রিয় এই শিল্পীর মৃত্যুর বিষয়টি ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন তার স্বামী শুইব সিপাহ্টু।

মালয়েশিয়া সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, গায়িকা সিতি সারা রাইসউদ্দিন গত ২৫ জুলাই কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি আট মাসের গর্ভবতী ছিলেন। অবস্থার অবনতি দেখে ডাক্তাররা গত ৬ আগস্ট অস্ত্রোপচার করে শিশুটির জীবন নিরাপদ করে। তার নাম রাখা হয়েছে আয়াস আফফান।সন্তান নিরাপদ হলেও চলে যান সিতি। মালয়েশিয়ান স্থানীয় সময় সোমবার ভোরে ইউনিভার্সিটি কেবংশান মালয়েশিয়া মেডিকেল সেন্টারে মারা যান জনপ্রিয় এই সংগীত শিল্পী।

তার মৃত্যুতে মালয়েশিয়া সংগীত অঙ্গনের ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন মালয়েশিয়ার সাংস্কৃতিক ব্যক্তিত্বরা। ২০১১ সালে সিতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দেশটির জনপ্রিয় কৌতুক অভিনেতা শুইব সিপাহ্টুর সঙ্গে। আয়াশ আফফান ছাড়াও এই দম্পতির আরও তিনটি সন্তান রয়েছে- উয়েস আলকার্নি, যার বয়স ১০ ডিজাইরা টালিটা জারাহ (০৮) ও আরিক মতিন (৬)।

শেয়ার করুন