২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:২৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কঠোর বিধিনিষেধে রাজধানীর চিত্র
এস. এম. বায়েজিদ হাসান (সুমন)
  • আপডেট করা হয়েছে : ২৩-০৭-২০২১
কঠোর বিধিনিষেধে রাজধানীর চিত্র কঠোর বিধিনিষেধেও রাজধানীতে মানুষের চলাচল দেখা গেছে।


করোনা সংক্রমণের চলমান পরিস্থিতি সামাল দিতে পূর্ব ঘোষণা অনুযায়ী দেশজুড়ে শুরু হয়েছে কঠোর বিধিনিষেধ। আজ শুক্রবার (২৩ জুলাই) ভোর ৬টা থেকে শুরু হয়ে এ বিধিনিষেধ চলবে আগামী ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত।

কঠোর বিধিনিষেধেও রাজধানীতে মানুষের চলাচল দেখা গেছে। এদিন সকাল ৮ টার দিকে রাজধানীর শেওড়াপাড়া, তালতলা, বিজয় সরণি, ফার্মগেট ও কাওরান বাজার ঘুরে এমন চিত্র দেখা গেছে।রাস্তায় মানুষের চলাচল দেখা গেছে। গন্তব্যে যেতে অনেকে বাইরে বের হয়েছেন। এদিকে রাস্তায় গণপরিবহন ও রিকশা না থাকায় হেঁটে চলাচল করছে নগরবাসী।বিভিন্ন মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি দেখা গেছে। জনসাধারণের বাইরে বের হওয়ার কারণ জিজ্ঞাসাবাদ করছে আইনশৃঙ্খলা বাহিনী। সঠিক কারণ মিললে ছেড়ে দেওয়া হচ্ছে।রাজধানীর ফার্মগেটে মানুষের জটলা দেখা গেছে। যানবাহনের জন্য অপেক্ষা করছে মানুষ। তবে কোন যানবাহন না থাকায় হেঁটে নিজ নিজ গন্তব্যে যাচ্ছেন তারা।সকাল ৮ টার দিকে শেওড়াপাড়ায় দেখা যায়, অনেকে বাইরে বের হয়েছেন। সামান্য কিছু রিকশা রাস্তায় চলাচল করছে। যানবাহন না পাওয়ায় ফুটপথ ধরে জনসাধারণ চলাচল করছে। ফুটপাথে বেশকিছু দোকান দেখা গেছে। বিক্রেতারা ভ্যানে করে ফল ও সবজি বিক্রি করছেন।গত ১৩ জুন বিধিনিষেধ আরোপ করে মন্ত্রিপরিষদ বিভাগ। ঈদের কারণে ওই আদেশে ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত বিধিনিষেধ শিথিল করা হয়েছিল। এরপর ২৩ জুলাই সকাল ৬টা থেকে নতুন করে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়।


শেয়ার করুন