২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কিশোরগঞ্জে শান্তি ও সম্প্রীতি সমাবেশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২১
কিশোরগঞ্জে শান্তি ও সম্প্রীতি সমাবেশ


কারও বিশ্বাসে আঘাত করা যাবে না। প্রত্যেকেই স্বাধীনভাবে যার যার ধর্ম কর্ম পালন করবেন। এ দেশে মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকল ধর্ম, বর্ণ ও সম্প্রদায়ের মানুষ যুগ যুগ ধরে শান্তিপূর্ণ সহাবস্থানের মধ্য দিয়ে বসবাস করছেন। সে ঐতিহ্য ধরে রাখতে হবে।

কিশোরগঞ্জ জেলা সম্প্রীতি ফোরামের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত শান্তি ও সম্প্রীতি সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

তারা হুশিয়ারি উচ্চারণ করে আরও বলেন, দেশকে অস্থিতিশীল করার জন্য যারা অপচেষ্টা করছে, তাদেরকে রেহাই দেওয়া হবে না। বর্তমান সরকার এ বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে। শান্তি-শৃঙ্খলা বিঘ্নকারীদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও সম্প্রীতি ফোরামের উপদেষ্টা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম. এ আফজল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, জেলা ইমাম ও ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আবুল বাশার, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অ্যাডভোকেট বিজয় শংকর রায়, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট ক্ষিতীশ দেবনাথ, জেলা সড়ক পরিবহন সমিতির সাবেক আহ্বায়ক মানিক রঞ্জন দে, কিশোরগঞ্জ বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক আতিয়া হোসেন, সম্প্রীতি ফোরামের  সদস্য ও কিশোরগঞ্জ আল জামিয়াতুল ইমদাদিয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মো. সোয়াইব, কিশোরগঞ্জ পুলিশ লাইন্স জামে মসজিদের খতিব মাওলানা মাজহারুল ইসলাম ও কিশোরগঞ্জ পৌরসভা জামে মসজিদের খতিব মাওলানা ওবায়দুল্লাহ। এছাড়াও বক্তব্য রাখেন সম্প্রীতি ফোরামের সদস্য আব্দুল হেলিম, জাকির হোসেন জুয়েল, তরিকুল ইসলাম টিটু প্রমুখ।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন সম্প্রীতি ফোরামের আহ্বায়ক নারায়ণ দত্ত প্রদীপ।

সমাবেশ সঞ্চালনা করেন সম্প্রীতি ফোরামের সদস্য সচিব ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিন।

শেয়ার করুন