২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৪০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মৃত আত্মীয়কে দেখতে যাওয়া পথে লাশ হলেন একই পরিবারের ৪ জন
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২২
মৃত আত্মীয়কে দেখতে যাওয়া পথে লাশ হলেন একই পরিবারের ৪ জন


কুমিল্লার লাকসাম উপজেলায় যাত্রীবাহী বিআরটিসি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। এক আত্মীয়ের মৃত্যুর সংবাদে সেখানে যাচ্ছিলেন তারা। 

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে উপজেলার কালিয়াচৌ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-ফেনীর দাগনভুঁইয়া উপজেলার বিলাস খাড় এলাকার মৃত সামছুল হকের স্ত্রী গোলাফ নেহার (৫৫)। তার জামাই কুমিল্লার লালমাই উপজেলার করতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে বাহারুল আলম (৪২), মেয়ে পারুল বেগম (৪০) ও নাতনি জান্নাত (১)। 

স্থানীয় সূত্রে জানা যায়, এক আত্মীয়ের মৃত্যুর সংবাদে ফেনীর দাগনভূঁইয়ায় যাচ্ছিলেন তারা। সিএজিতে থাকা সকলেই একই পরিবারের সদস্য। 

লাকসাম হাইওয়ে পুলিশের কর্মকর্তা মাকসুদ আহমদ জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিআরটিসি বাসের সঙ্গে নোয়াখালীগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গোলাফ নেহার ও বাহারুল আলমের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় গুরুতর আহত অপর ৩জনকে লাকসাম সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দুইজনের মৃত্যু হয়। 

শেয়ার করুন