২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৭:০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি রাজু, সম্পাদক নাছিম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি রাজু, সম্পাদক নাছিম


সাতক্ষীরা ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের ৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি  ঘোষণা করা হয়েছে। কাজী নওশাদ দিলওয়ার রাজুকে সভাপতি ও মো. মোস্তাফিজুর রহমান নাছিমকে পুনরায় সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে। 

আজ দুপুরে ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের নির্বাচনী সাধারণ সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এই কমিটি ঘোষণা করেন। এসময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ এ কে ফজলুল হক বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। 

কমিটিতে আবু মুসাকে পুনারায় সহ-সভাপতি, এ এস এম মাকছুদ খানকে যুগ্ন সাধারণ সম্পাদক, আমীর হামজাকে সাংগঠনিক,বন্দর,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, বিলকিস সুলতানা সাথীকে কাস্টম্স ও দপ্তর বিষয়ক সম্পাদক, দীপংকর ঘোষকে অর্থ সম্পাদক এবং আশরাফুজ্জামান আশু ও  সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তীকে সদস্য করা হয়েছে। এর আগে বেলা ১১ টার সময় ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের বিদায়ী সভাপতি এইচ এম আরাফাত হোসেন সভাপতিত্বে ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের নির্বাচনী সাধারণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে হাউজে উপস্থিত সকল সিএন্ডএফ এসোসিয়েশনের কর্মকর্তা ও সদস্যদের সম্মতিক্রমে আগামি তিন বছরের জন্য আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীদের সংগঠন সাতক্ষীরা ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের ৯ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি ঘোষনা করা হয়। পরে বিদায়ী সভাপতি এইচ এম আরাফাত হোসেন অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ এ কে ফজলুল হকের উপস্থিতিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট ক্ষমতা হস্তান্তর করেন।

শেয়ার করুন