১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রবাল দ্বীপের হাতছানি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
প্রবাল দ্বীপের হাতছানি


সাগরের গর্জন শুনতে চান? সমুদ্রের ধারে লোনা পানিতে পা ভিজাতে ইচ্ছে করছে? পরিবারের সদস্যদের সঙ্গে বা বন্ধুদের সঙ্গে অলস সময় কাটানোর জন্য অথবা নিজের কাছে একলা হতে দুই দিনের ছুটি নিয়ে চলে যান নারকেল জিঞ্জিরা হিসেবে পরিচিত সেন্ট মার্টিন দ্বীপে।

ফুসফুস ভরে বিশুদ্ধ অক্সিজেন আর মুখরোচক খাবারের স্বাদ নিতে সারা বছরই পর্যটকদের ভিড় লেগে থাকে এখানে। নারকেল গাছের সারি দিয়ে সুসজ্জিত দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন সৈকতটি সূর্যাস্তের সময় অনবদ্য। সৈকতের পাশেই হোটেল কিংবা রিসর্ট বুক করে সমুদ্র শোভা উপভোগ করতে পারবেন।কক্সবাজারের টেকনাফ থেকে নয় কিলোমিটার দক্ষিণে নাফ নদীর মোহনায় এ দ্বীপটি জুড়ে রয়েছে কেয়া, কেওড়া গাছের সারি আর অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য। একই সাথে সৈকত জুড়ে সাদা বালিয়ারী যা আপনাকে পুরোপুরি মন্ত্রমুগ্ধ করে তুলবে।

শেয়ার করুন