২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৫৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাত থেকে বাড়বে কুয়াশা
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২২
রাত থেকে বাড়বে কুয়াশা


দেশের বিভিন্ন স্থানে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।তবে এতে তাপমাত্রার খুব একটা পরিবর্তন না হলেও কুয়াশার কারণে রংপুর ও ময়মনসিংহ বিভাগে তাপমাত্রা কমতে পারে। 

এদিকে আগামী ৯ থেকে ১০ জানুয়ারির পর দেশে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর এ কারণে তীব্র শীত শুরু হতে পারে।

অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আগামী ২৪ ঘণ্টায় আবহাওয়া শুষ্ক থাকতে পারে উল্লেখ করে আবহাওয়া অধিদপ্তরের সর্বশেষ পূর্বাভাসে বলা হয়েছে, সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। 

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. বজলুর রশীদ সোমবার সকালে গণমাধ্যমকে বলেন, কাল থেকে শীতের অনুভূতি বেড়ে যাবে। দেশের উত্তরাঞ্চলের রংপুরে এবং ময়মনসিংহ অঞ্চলে কুয়াশার পরিমাণ বেড়ে যাবে। এ কারণে এসব অঞ্চলে শীত কিছুটা বাড়বে, তবে তীব্র হবে না বলে জানান তিনি।

শেয়ার করুন