২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৪৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চুরির মালামালের ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব, গুলিতে যুবক আহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
চুরির মালামালের ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব, গুলিতে যুবক আহত


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চুরির মালামালের ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে গুলিতে মো. নুর নবী (২৫) নামে এক যুবক আহত হয়েছে । সোমবার রাত আটটার দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ৪ নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, বন্ধকৃত মনোয়ারা জুট মিলস থেকে একটি চক্র দীর্ঘ দিন যাবত মালামাল চুরি করে আসছিল। গত ১৩ সেপ্টেম্বর রাতে ঐ মিলস'র মালামাল চুরির সময় পুলিশের উপর হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। ঐ মামলায় গুলিবিদ্ধ সাহেব আলী ও নুর নবী পলাতক আসামি। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটছে বলে জানান ওসি। 

এলাকাবাসী জানায়, আটিগ্রাম এালাকায় রাত ৮ টার দিকে চোর চক্রের সদস্য সাহেব আলীর সাথে ভাগবাটোয়ারা নিয়ে নুর নবী কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নুর নবী সাহেব আলীকে দা দিয়ে আঘাত করে। এসময় সাহেব আলী তার নিকট থাকা অস্ত্র দিয়ে নুর নবীকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় সুগন্ধা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল্লাহ খান বলেন, গুলিবিদ্ধ নুরনবীর সঙ্গে তার কথা হয়েছে। তাকে পাইপগান দিয়ে গুলি করা হয়েছে।

এ বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান পিপিএম জানান, গুলির ঘটনায় একজন আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়েছে। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ওসি। তবে ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি।

শেয়ার করুন