২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গাজীপুরে অপহৃত শিক্ষার্থী উদ্ধারের দাবিতে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২১
গাজীপুরে অপহৃত শিক্ষার্থী উদ্ধারের দাবিতে মানববন্ধন


গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকা থেকে অপহৃত ৮ম শ্রেণীর শিক্ষার্থীর সন্ধান ও উদ্ধারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও মহাসড়ক অবরোধ করেছে সহপাঠী ও এলাকাবাসী। প্রায় এক ঘন্টা গাজীপুর-টাঙ্গাইল মহাসড়ক অবরোধের কারণে ওই মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অপহৃত শিক্ষার্থীর স্বজন ও এলাকাবাসীর অভিযোগ, গত ১৫ ডিসেম্বর দুপুরে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থী পরীক্ষা শেষে বাসায় ফিরছিলেন। এ সময় ইটাহাটা এলাকার কাশেম টেক্সটাইল মিল এলাকার সামনে মেয়েটি পৌঁছালে ৭-৮ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দেখিয়ে ওই শিক্ষার্থীকে অপহরণ করে। ঘটনার সময় কয়েকজন এলাকাবাসী এগিয়ে আসলে অপহরণকারীরা তাদের দু’জনকে আহত করে মেয়েটিকে নিয়ে ফিল্মি স্টাইলে পালিয়ে যায়। ঘটনার ৭দিন পরেও মেয়েটির সন্ধান না পেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েন তার বাবা-মা। 

বুধবার দুপুরে মেয়েটিকে উদ্ধার ও অপহরণকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে স্থানীয় এলাকাবাসী ও সহপাঠীরা আন্দোলনে নামেন। তারা স্থানীয় কাশেম টেক্সটাইল মিলের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন। একপর্যায়ে বিক্ষোভকারীরা গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করে। অবরোধের কারণে ওই মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে স্থানীয় পুলিশ অপহৃত মেয়েটিকে উদ্ধারে আশ্বাস দিলে আন্দোলনকারীরা মহাসড়ক থেকে আন্দোলন প্রত্যাহার করে। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, অপহৃত শিক্ষার্থী উদ্ধারে পুলিশ, পিবিআই ও র‌্যাব সদস্যরা কাজ করছে। ইতিমধ্যে এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে। আশা করছি দ্রæত অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করা সম্ভব হবে।

শেয়ার করুন