২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৯:২৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দিনাজপুরে নৈশকোচের ধাক্কায় নিহত ২ দিনাজপুর প্রতিনিধি
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ১৯-১২-২০২১
দিনাজপুরে নৈশকোচের ধাক্কায় নিহত ২ দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী যাত্রীবাহী একটি নৈশ্যকোচের চাপায় বাজারে মাছ কিনতে যাওয়া ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন মাছ ব্যবসায়ী জহুরুল ইসলাম (৩৫) ফুলবাড়ি উপজেলার ভাটপাইল (নয়াপাড়া) গ্রামের গোলাম মোস্তফার ছেলে এবং ভ্যানচালক সাইদুল ইসলাম (৪৫) একই উপজেলার একই গ্রামের ঝড়ূ মন্ডলের ছেলে। 

রবিবার সকাল ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর পৌর সীমানা সংলগ্ন টাটকপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, নিহতরা রবিবার সকালে ভ্যানযোগে বিরামপুর শহরে মাছ কিনতে আসছিল। পথে বিরামপুরের টাটকপুর এলাকায় মহাসড়কের ওপর ভ্যানটি উঠা মাত্র ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের চালকসহ দুইজন নিহত হন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত এর সত্যতা নিশ্চিত করে জানান, ওই মহাসড়কে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসটিকে আটক করা সম্ভব হয়নি। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন