১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মায়ের কাছে ক্ষমা চেয়ে অভিনেত্রীর আত্মহত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
মায়ের কাছে ক্ষমা চেয়ে অভিনেত্রীর আত্মহত্যা


ভারতের বেঙ্গালুরুর শহরতলির একটি ফ্ল্যাট থাকতেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী সৌজন্য। বৃহস্পতিবার সকালে নিজের ফ্ল্যাট থেকেই এই অভিনেত্রী লাশ উদ্ধার করে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সৌজন্যর অভিনেত্রীর ঘর থেকে চার পাতার একটি সুইসাইট নোট পেয়েছে পুলিশ। যেটি ইংরেজি এবং কন্নড় ভাষায় লেখা।

সুইসাইড নোট থেকে জানা যায়, আত্মহত্যা করার জন্য মায়ের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। এ নোটে মা-বাবা, ভাই-বন্ধুদের কথাও উল্লেখ করেছেন তিনি।  

সৌজন্য মানসিক অবসাদে ভুগছিলেন। আর এ কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। এ ঘটনার পর মামলা দায়ের হয়েছে। এরই মধ্যে মামলার তদন্ত শুরু করেছে কুম্বালাগোডু পুলিশ।

২৫ বছর বয়েসী সৌজন্য কোড়াগু জেলার কুশালনগর থেকে অভিনয়ের জন্য বেঙ্গালুরুে পাড়ি জমান। বেশ কিছু টেলিভিশন সিরিয়ালে দেখা গেছে তাকে। ‘চৌকাটু’, ‘ফান’ নামের চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন এ অভিনেত্রী।

শেয়ার করুন