২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৩০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাগার মন্তব্যে চাঞ্চল্য, সামান্থার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে খোঁচা
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২১
নাগার মন্তব্যে চাঞ্চল্য, সামান্থার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে খোঁচা


দক্ষিণি ছবির আলোচিত সাবেক তারকা দম্পতি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর বিচ্ছেদ প্রশ্নে মানুষের কৌতুহলের শেষ নেই। এরই মধ্যে বিভিন্ন সূত্রের বরাত দিয়ে এই ডিভোর্সের নানা কারণ জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। এসব কারণের মধ্যে অন্যতম ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান টু’তে অন্তরঙ্গ দৃশ্যে সামান্থার অভিনয়।

বলা হয়, নাগার পরিবারের আপত্তি অগ্রাহ্য করে সামান্থা প্রথমবারের মতো আইটেম গানে নেচেছেন এবং অন্তরঙ্গ দৃশ্যতেও অভিনয় করেছেন। যার কারণে স্বামী ও শ্বশুরবাড়ির মানুষদের সঙ্গে দূরত্ব তৈরি হয় সামান্থার। যদিও এক সাক্ষাৎকারে নাগা আকারে-ইঙ্গিতে সামান্থার সঙ্গে তার দূরত্বের কারণ বুঝিয়ে দিয়েছিলেন।

সেই সাক্ষাৎকারে নাগা বলেছেন, ‘আমি সব ধরনের চরিত্রে অভিনয় করতে রাজি। কিন্তু এমন কোনও চরিত্র করব না, যা আমার বা আমার পরিবারের সম্মান নিয়ে প্রশ্ন তুলবে অথবা আমার পরিবারের সদস্যদের লজ্জায় ফেলবে।’ নাগার এমন মন্তব্য শুনে তাই দু’য়ে–দু’য়ে চার করেছেন অনেকেই। অনুরাগীরা মনে করছেন, সাবেক স্ত্রীর সিদ্ধান্তকে খোঁচা দিয়েই নাকি প্রকাশ্যে নির্দ্বিধায় এ কথা বলেছেন তিনি। নাগার এমন মন্তব্যে চাঞ্চল্য ছড়ায়।

এদিকে, ইন্ডাস্ট্রির অন্দরেরও একই ইঙ্গিত। শোনা যায়, সামান্থার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে আপত্তি ছিল নাগার পরিবারের। বাড়ির বউকে ‘সাহসী’ চরিত্রে দেখতে নারাজ ছিলেন তারা। তবে শ্বশুরবাড়ির সেই মত উপেক্ষা করেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন সামান্থা। ‘আইটেম’ গানেও নাচেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

শেয়ার করুন