২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০০:১০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুকসুদপুরে বিজয় র‌্যালি
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২১
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুকসুদপুরে বিজয় র‌্যালি


গোপালগঞ্জের মুকসুদপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে আওয়ামী লীগের বর্ণাঢ্য বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মুকসুদপুর কলেজ মোড় থেকে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের হয়।

পরে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর বাজার চৌরঙ্গীমোড় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে বিজয় র‌্যালি শেষ হয়। মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদারের নেতৃত্বে বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া, সহ-সভাপতি আশরাফ আলী আশু মিয়া, শ্যামল কান্তি বোস, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মুক্ত মুন্সী, সাহিদুর রহমান টুটুল, সিরাজুল ইসলাম মিয়া, সদস্য হুজ্জাত হোসেন লিটু মিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, প্রচার সম্পাদক জাহিদ রহমান ও উপ-দপ্তর সম্পাদক জাহিদ রহমান।

আরও উপস্থিত ছিলেন কৃষকলীগ নেতা সরদার মজিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মোল্যা, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওবাইদুল ইসলামসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন