২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:৫২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভোলায় ভোটারদের ব্যাপক উপস্থিতি
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২১
ভোলায় ভোটারদের ব্যাপক উপস্থিতি


চর্তুথ ধাপে ভোলার বোরহানউদ্দিন ও তজুমদ্দিন উপজেলার ৮টি ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও তার আগেই কনকনে শীত উপেক্ষা করে ভোটাররা ভোর থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করতে থাকেন। 

বোরহানউদ্দিন উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন, সাধারণ সদস্য পদে ৩১৪ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৮১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপরদিকে তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোট হচ্ছে না। তবে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ভোটগ্রহণ চলছে।

শেয়ার করুন