২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভাস
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভাস


মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভাসের বেশ কিছু বড় বাজেটের ছবি। তার মধ্যে যেমন রয়েছে ‘রাধে শ্যাম’-এর মতো ছবি, তেমনই রয়েছে ওম রাউতের ছবি ‘আদিপুরুষ‘ এবং প্রশান্ত নীলের ছবি ‘সালার’-ও। আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে ‘রাধে শ্যাম’। ১১ অগস্ট বড়পর্দায় মুক্তি পাবে ‘আদিপুরুষ’ এবং ২০২২ সালেই আসছে ‘সালার’-ও। ইতিমধ্যেই একসঙ্গে একাধিক ছবির শ্যুটিং সারছেন বাহুবলী-র তারকা। শোনা যাচ্ছে আরও বেশ কিছু নতুন ছবি রয়েছে প্রভাসের ঝুলিতে।

অর্জুন রেড্ডি’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরের ছবি ‘স্পিরিট’-এ মুখ্য ভূমিকায় নাকি থাকছেন প্রভাসই।শোনা যাচ্ছে,দক্ষিণী সুপারস্টারের নাকি এই ছবিতে কাজ করার কথাই ছিল না। একাধিক তেলুগু তারকার কাছে চিত্রনাট্য নিয়ে গিয়েছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা।কিন্তু কেউই তার নতুন ছবিতে কাজ করতে রাজি হননি।এরপরই প্রভাসের দ্বারস্থ হন সন্দীপ। একবার চিত্রনাট্য পড়েই ছবিতে কাজ করতে রাজি হয়ে যান প্রভাস।

সূত্রের খবর,’পাঠান’-এর পরিচালক ইতিমধ্যেই পরের ছবি নিয়ে প্ল্যানিং শুরু করে দিয়েছেন।তার পরের ছবিতেও নাকি নায়কের ভূমিকায় প্রভাসকেই চাইছেন সিদ্ধার্থ।প্রযোজক দিল রাজুর প্রযোজনায় পরিচালক প্রশান্ত নীলের পরের ছবিতেও থাকছেন বাহুবলীর অভিনেতাই। আগামী বছর পর্যন্ত প্রভাস যে শ্যুটিংয়েই ব্যস্ত থাকবেন তা বলার অপেক্ষা রাখে না।


শেয়ার করুন