২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৪১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুর মাদক দ্রব্যসহ যুবক আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
মেহেরপুর মাদক দ্রব্যসহ যুবক আটক


মেহেরপুর ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে নেশাজাতীয় প্যাথেডিনসহ আশরাফুল নামে এক যুবককে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে মেহেরপুর ব্র্যাক অফিসের কাছ থেকে তাকে আটক করা হয়।

আশরাফুল চুয়াডাঙ্গা শহরের দৌলতদিয়ার ফয়েজ মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর ডিবি এসআই অজয় কুমার কুন্ডু’র নেতৃত্বে পুলিশর একটি দল মেহেরপুর ব্র্যাক অফিস এলাকায় অভিযান চালিয়ে মো. আশরাফুলকে আটক করেন। 

মেহেরপুর ডিবি পুলিশের এসআই অজয় কুমার কুন্ডু জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর ব্র্যাক অফিসের কাছে অভিযান চালিয়ে একটি ইজিবাইকসহ ৩টি নেশাজাতীয় প্যাথেডিন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন