২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৪২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাজেক ভ্রমণে ব্যয় বেড়েছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
সাজেক ভ্রমণে ব্যয় বেড়েছে


খাগড়াছড়ি থেকে সাজেকগামী যানবাহনের ভাড়া বাড়ানো হয়েছে। প্যাকেজ অনুপাতে ৫০০ থেকে ৭০০টাকা ভাড়া বাড়িয়েছে পরিবহন সংগঠনগুলো। এ বিষয়ে সংগঠনের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। খাগড়াছড়ি জিপ মালিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ ও পার্বত্য যানবাহন মালিক সমিতির সাধারণ সম্পাদক কিশলয় তালুকদার স্বাক্ষরে এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

জানা যায়, আগে পর্যটকবাহী জিপ (চাঁদের গাড়ি) নিয়ে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়া আসার ভাড়া ৫ হাজার ৪০০ টাকা থাকলে তা বেড়ে এখন ৬ হাজার টাকা করা হয়েছে। সাজেকে ১ রাত্রি যাপন ৭ হাজার ১০০ টাকা থেকে বেড়ে হয়েছে ৭ হাজার ৭০০ টাকা।
সাজেকে ১ রাত্রি যাপন এবং খাগড়াছড়ি পর্যটন স্পট ভ্রমণ যেখানে আগে ছিল ৮ হাজার ১০০ টাকা। তা বেড়ে হয়েছে ৯ হাজার টাকা। সাজেকে ২ রাত্রি যাপন এবং খাগড়াছড়ি ভ্রমণ ১০ হাজার ৫০০ থেকে বেড়ে হয়েছে ১১ হাজার ৪০০ টাকা।

এছাড়া অন্যান্য রিজার্ভ পিকআপ ভাড়াতে বিজ্ঞপ্তিতে ৫০০ টাকা বাড়ানোর কথা বলা হয়েছে। মূলত সরকারের জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে ভাড়া বাড়ানো হয়েছে বলে জানানো হয়।

শেয়ার করুন